• সর্বশেষ আপডেট

    অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অর্থ ও গৃহস্থালি সামগ্রী প্রদান করছেন মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী

    অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের অর্থ ও গৃহস্থালি সামগ্রী প্রদানকালে রেজাউল করিম চৌধুরী ধৈর্য, বিশ্বাস ও সাহসিকতায়  বিপদকে মোকাবেলা করতে হবে নগরীর ৯নং উত্তর পাহাড়তলি ওয়ার্ডের আলি আজম নগর এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ও নিহতদের পরিবারের মাঝে নগদঅর্থ, খাদ্যসামগ্রী ও গৃহস্থালি সামগ্রী বিতরন করেছেন আওয়ামীলীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী  মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

    এসময় তিনি সমবেতদের উদ্দেশ্যে বলেন, বিপদে হতাশাগ্রস্থ না হয়ে মহান রাব্বুল আল আমিনের প্রতি অগাধ বিশ্বাস রেখে ধৈর্য ধারন করতে হবে। বুকে অসীম সাহস নিয়ে পুনরায় ঘুরে দাঁড়াতে হবে। আর আমাদের উচিৎ বিপদগ্রস্থ প্রতিবেশীর জন্য যথাসাধ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়ানো। সমাজে কেউ একা চলতে পারেনা। আমরা সবাই যদি একে অপরের প্রতি সহানুভুতিশীল হই, যে কোন বিপদ আপদকে আমরা সহজেই জয় করতে পারি।

    অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ ও সহায়তা সামগ্রী প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক এস এম আলমগীর, ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আবছার মিয়া, পাহাড়তলি থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোজাফফর আহমদ মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সরওয়ার মোরশেদ  কচি, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এরশাদ মামুন, আবদুল আওয়াল বিপ্লব, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান শরীফ, ভুট্টু, ওয়ার্ড যুব লীগের ইমরান আলি রাজু, কামারুজ্জামান রুমান,  সিরাজুল ইসলাম লিটন, রাসেল, ওয়ার্ড ছাত্র লীগ নেতা আলি আকবর শাহিন, আশিকুর রহমান প্রিন্স, মাহবুবুর রহমান শাকিল, মোস্তফা কবির সাকিব, আরমান, সাব্বির, সাগর প্রমুখ।

    প্রকাশিত: সোমবার ১৭, অগাস্ট ২০২০