Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গনিপুর ২ নং ওয়ার্ড আ’লীগের শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

    মুকুল হোসেন, বাগমারাঃ- রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় দক্ষিণ জামালপুর উচ্চ বিদ্যালয় মাঠে ২ নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল ওয়াহেদ বিএসির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি এবং গণিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি ওহিদুল ইসলাম।

    আরো বক্তব্য রাখেন, গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, সিনিয়র সহসভাপতি এসএম এনামুল হক, ইউসিুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

    এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি প্রভাষক ইসাহাক আলী, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুর আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এরশাদ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আফসার আলী, সাংস্কৃতিক সম্পাদক আসলাম আলী, শ্রম সম্পাদক দুলাল, শাহাদত হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেতা ওবায়দুর রহমান মোল্লা টিংকু ও সাধারণ সম্পাদক আবু রায়হান বাবু, রফিকুল ইসলাম, ইনছান আলী, মামুনুর রশিদ বাদশা, মিজানুর রহমান, আকবর আলী, মুনসুর মৃধা, সোহরাব হোসেন প্রমুখ।

    আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

    প্রকাশিত: মঙ্গলবার ২৫, অগাস্ট ২০২০

    Post Top Ad