Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে বন্যার্তদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

    মাসুদ রানা, রাজারহাট-কুড়িগ্রামঃ-  কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার চর বিদ্যানন্দ ইউনিয়নের বিদ্যানন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে । এতে ৪ শতাধিক অসহায়, দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা ও ঔষধ দেয়া হয়েছে।

    আজ “বাংলাদেশ গ্রীন ডেভলপমেন্ট ফোরাম” এর সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শাকিল এবং উক্ত সংগঠন এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ মশিউর রহমান মাছুম এই কার্যক্রম উদ্বোধন করেন।

    বাংলাদেশ গ্রীন ডেভলপমেন্ট ফোরাম ক্যাম্পের আয়োজন করেন।

    উক্ত ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশেপাশের ০৬ টি গ্রাম থেকে ভিড় করেন মানুষ। সবাইকে চিকিৎসা দিতে ৩ জন চিকিৎসক নিয়োজিত ছিলেন।

    ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আবু নাসের সিদ্দিক।
    ক্যাম্পটির সার্বিক সহযোগিতায় ছিলেন ইএসডিএফ
    (ESDF – Education & Skill Development Foundation) ও বিদ্যানন্দ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এবং মানব কল্যাণ ছাত্র সংগঠন এর সভাপতি সহ আরো কার্যকারি সদস্য।

    আরো উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের মহিলা মেম্বার মোছাঃ মর্জিনা বেগম।

    প্রতিবছর ও প্রতিটা দুর্যোগের যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন সংগঠনটির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান। এবং উক্ত সংগঠনটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মশিউর রহমান মাছুম বলেন শুধু চর বিদ্যানন্দ নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।
    তিনি আরো বলেন রাজহাট উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সব জায়গায় স্বাস্থ্য সেবায় নিয়োজিত থাকবে ।এমন মহতী উদ্যোগে পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করেন মানব কল্যাণ ছাত্র সংগঠনটি।

    প্রকাশিত: বৃহস্পতিবার ১৩, অগাস্ট ২০২০

    Post Top Ad