Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শ্যালিকার প্রেমিকের ছুরিকাঘাতে দুলাভাই খুন! ঘাতক প্রেমিক আটক।

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরে প্রেমে বাঁধা দেওয়ায় শ্যালিকার প্রেমিকের ছুরিকাঘাতে দুলাভাই খুন হয়েছে । এ ঘটনায় শুক্রবার ঘাতক প্রেমিককে আটক করেছে র‍্যাব -১ আটককৃতের নাম মোঃ আসিফ হায়দার ওরফে আলমগীর (২৫)। সে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নারায়নপুর ইচাখিলা গ্রামের মোঃ জাকারিয়ার ছেলে। সে ঢাকার মানিকদি কাজীবাড়ি এলাকায় থেকে পিকআপ চালাতো।

    র‍্যাব - ১ এর স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল - মামুন জানান , গাজীপুর সিটি কর্পোরেশনের পূর্ব চান্দনা এলাকায় স্বপরিবারে ভাড়া থাকেন লালমনিরহাট জেলা সদরের কাশিনাথ ঝার এলাকার রুবেল মিয়া (৩৪)।

    তিনি এলাকায় ব্যাটারি চালিত  অটোরিক্সা চালাতেন। প্রায় ৮ মাস আগে রুবেল মিয়ার শ্যালিকা শিমুর সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় পিকআপ চালক আলমগীরের। একপর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এখবর জানতে পেরে রুবেল তার শ্যালিকার প্রেমিক আলমগীর সম্পর্কে খোঁজ খবর নেন। আলমগীর একজন মাদক সেবনকারী কখাটে প্রকৃতির। এটা জানতে পেরে রুবেল তার শ্যালিকার সঙ্গে আলমগীরের সম্পর্ক মেনে নিতে পারেনি। তিনি শিমু - আলমগীরের প্রেমে বাঁধা দেন এবং সম্পর্ক রাখতে নিষেধ করেন।

    এতে রুবেলের উপর ক্ষিপ্ত হয় আলমগীর। প্রেমে বাঁধা দেওয়ায় গত রবিবার রাতে (২ আগস্ট) বাসায় ফেরার পথে রুবেলের পথরোধ করে আলমগীর। দু'জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রুবেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

    স্থানীয়রা গুরুতর আহত রুবেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার দুপুরে রুবেল মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী শাফি আক্তার বাদী হয়ে পরদিন ( বুধবার ) থানায় মামলা দায়ের করেন।

    মামলার প্রেক্ষিতে র‍্যাব - ১ পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা শুক্রবার দুপুরে রাজধানীর মিরপুরের ইসিবি চত্বর এলাকা হতে আলমগীরকে আটক করে। আটককৃত আলমগীর র‍্যাবের কাছে রুবেলকে হত্যার কথা স্বীকার করেছে।

    প্রকাশিত: শনিবার ৮, অগাস্ট ২০২০

    Post Top Ad