Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সোনাইমুড়ীতে ঘর থেকে গলাকাটা লাশ উদ্ধার।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা থেকে তাজনেহার বেগম (৫৫) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই ওই নারীর স্বামী পলাতক রয়েছেন।মঙ্গলবার সকালে উপজেলার দেওটি গ্রাম থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনাইমুড়ী থানার এসআই আমির হামজা।

    নিহত তাজনেহার বেগম ওই গ্রামের আবু তাহেরের (৬৫) স্ত্রী। ওই দম্পতির তিন ছেলে, এক মেয়ে।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে ওই দম্পতির সংসারে ঝগড়া-বিবাদ লেগে আছে। এ নিয়ে একাধিকবার সালিস হয়েছে, কিন্তু ঝগড়া থামেনি। সোমবার রাতে ঘরে আবু তাহের, তার স্ত্রী তাজনেহার বেগম ও এক ছেলের বউ ছিলেন। রাতে তারা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ছেলের বউ ঘুম থেকে উঠে দেখেন, খাটের ওপর শাশুড়ির গলাকাটা লাশ পড়ে আছে। তখন শ্বশুর আবু তাহের ঘরে ছিলেন না। পুত্রবধূর চিৎকারে আশপাশের লোকজন এলে ঘটনাটি জানাজানি হয়।

    এসআই আমির হামজা জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। ওই নারীর স্বামী পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

    প্রকাশিত: মঙ্গলবার ১১, অগাস্ট ২০২০

    Post Top Ad