Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনার ভয়াল থাবায় তছনছ হোটেল জামান পরিবার।

    মাহমুদ আরাফ মেহেদিঃ- করোনাভাইরাসের ভয়াল থাবায় তছনছ হয়ে গেছে চট্টগ্রামের ঐতিহ্যবাহী হোটেল জামানের,  জামান পরিবার। বাবা-চাচার পর করোনায় মারা গেলেন ঐতিহ্যবাহী জামান হোটেলের অন্যতম প্রতিষ্ঠাতা মালেকুজ্জামানের ছেলে সেলিম জামানও।

    শনিবার (২৯ আগস্ট) সকালে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেলিম জামানের পারিবারিক সূত্রে মৃত্যুর খবরটি নিশ্চিত হওয়া গেছে।

    গত ছয় মাসের ব্যবধানে চট্টগ্রামের ঐতিহ্যবাহী ব্যবসাপ্রতিষ্ঠান হোটেল জামানের প্রতিষ্ঠাতা তিন ভাইয়ের মৃত্যু হয়। এর মধ্যে গত ২৩ জুন করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে মারা যান সেলিম জামানের বাবা মালেকুজ্জামান (৮৫)।

    এর দুদিন আগে ২১ জুন মারা যান জামান হোটেলের আরেক প্রতিষ্ঠাতা নুরুজ্জামান (৬৫)। তারও আগে গত ২ জানুয়ারি মৃত্যু হয় হোটেল জামান অ্যান্ড বিরিয়ানি হাউজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জামান (৮০)।

    পরিবার সূত্রে জানা গেছে, সেলিম জামানের শরীরে সম্প্রতি করোনাভাইরাস শনাক্ত হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে নেয়া হয় আজগর আলী হাসপাতালে। শনিবার সকালে সেখানে তিনি মারা যান। করোনা ছাড়াও সেলিম জামান দীর্ঘদিন ধরে কিডনি ও থাইরয়েডের রোগে ভুগছিলেন বলে জানা গেছে।

    এদিকে ছয় মাসের ব্যবধানে বাবা-চাচা আর সর্বশেষ জামান পরিবারের উত্তরসূরি সেলিম জামানের মৃত্যুতে শোকে  কাতর  পুরো জামান পরিবার।

    প্রকাশিত: রবিবার ৩০, অগাস্ট ২০২০

    Post Top Ad