Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুয়াকাটায় বঙ্গোপসাগরে (১২) জেলেসহ ট্রলারডুবি

    রাসেল কবির মুরাদকলাপাড়া-পটুয়াখালীঃ- কুয়াকাটাসংলগ্ন বঙ্গোপসাগরের পুর্বে হাইরের পায়রাবন্দরের শেষ ভয়ায় আকস্মিক ঝড়ের কবলে পড়ে ১২ জেলেসহ নাম বিহীন একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। বুধবার মধ্যো রাতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। ট্রলার ডুবির ঘটনার পর সাগরে ভাসমান অবস্থায় হাজী আক্তার গাজীর ট্রলারের জেলেরা ১২ জেলেকে উদ্ধার করলেও ডুবে যাওয়া ট্রলার ও জাল উদ্ধার করতে পারেননি।

    উদ্ধার হওয়া জেলেরা হলেন, -ট্রলারের মালিক মিরাজ, জব্বার, নাজমুল, ইলিয়াস, ফরহাত, সজিব,জুয়েল ভুইয়া, আব্বাছ ও হাসান। তাদেরকে মৌডুবির নিছকাটা বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং  জেলেরা সুস্থ্য আছেন । এসব জেলেদের বাড়ী কাজিকান্দা ও মৌডুবির বিভিন্ন এলাকায়।

    উদ্ধার হওয়া জেলে জুয়েল ভুইয়া জানান, মঙ্গলবার সকালে মৎস্য বন্দর মহিপুর বন্দর থেকে মাছ ধরার  সামগ্রী নিয়ে ট্রলারটি ছেড়ে যায়। বুধবার বিকেলের দিকে প্রচুন্ড খারাপ আবহাওয়া শুরু হলে সাগর উওাল থাকার কারনে তারা হাইরের কাছে এসে আশ্রয় নেওয়ার জন্য রওনা হলে আকস্মিক ঝড়ের কবলে পড়ে সন্ধ্যার অনেক পরে ট্রলারটি ডুবে যায় বলে উদ্ধার হওয়া জেলেরা জানিয়েছেন। এতে প্রায় ২৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানান।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২০, অগাস্ট ২০২০

    Post Top Ad