Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে দাঁড়ালেন আব্দুল মান্নান

    মুকুল হোসেন, বাগমারাঃ- রাজশাহীর বাগমারায় গত রোববার (৯ আগস্ট) বিকাল ৩টার দিকে আব্দুল হান্নান নামে এক কৃষকের বাড়ি আগুনে সম্পূর্নরূপে ভষ্মিভূত হয়ে গেছে। সেই সাথে অগ্নিকান্ডে পুড়ে গেছে কৃষকের মা জাহানারা বেওয়া (৭৭)।

    এছাড়া গরু, ছাগল ও হাঁস-মুরগীসহ বাড়ির মালামাল পুড়ে প্রায় ১০ লক্ষ্যাধিক টাকার ক্ষতি হয়েছে। মা ও গরু-ছাগলসহ সম্পদ হারিয়ে স্বল্প আয়ের মানুষ আব্দুল হান্নান দিশেহারা হয়ে পড়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের কাচারী কোয়ালীপাড়া গ্রামে। সবকিছু আগুনে পুড়ে যাওয়ায় খাদ্য সংকট সহ পরিবার নিয়ে নানান সমস্যার মধ্যে পড়তে হয়েছে আব্দুল হান্নানকে।
    বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় সোমবার বেলা ১১ টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এই পরিবারের পাশে দাঁড়িয়েছেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নআ’লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান। ক্ষতিগ্রস্ত পরিবারের কাউকে যেন সাময়িক কষ্টে না থাকতে হয় সে জন্য তাদের চাল, ডাল, তেল, শাড়ী-লুঙ্গী সহ শুকনো খাবার এবং নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

    এ সময় তাঁর সাথে ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি, উপজেলা আ’লীগের সদস্য জাহাঙ্গীর আলম, ৩ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, ইউপি সদস্য আমজাদ হোসেন, আহের আলী, আ’লীগ নেতা খুরশেদ আলম, রহিদুল ইসলাম প্রমুখ।

    কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বিশিষ্টব্যবসায়ী আব্দুল মান্নান জানান, মানুষ হয়ে আরেক জন মানুষের বিপদেদাঁড়ানোই সকলের লক্ষ্য হওয়া উচিৎ। সেই চেষ্টাই তিনি করে যাচ্ছেন। যেহেতু অগ্নিকান্ডের ফলে তাদের সবকিছু পুড়ে গেছে তাই ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আমার পক্ষ থেকে সামান্য সহযোগিতা দিলাম। প্রশাসনের সাথে যোগাযোগ করা হচ্ছে সরকারী কোন সহযোগিতা পেলে তাদেরকে পৌঁছে দেওয়া হবে।

    প্রকাশিত: সোমবার ১০, অগাস্ট ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad