Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাজারহাটে আক্কাছ হত্যার প্রধান আসামী এস আই রতন জেলহাজতে


    মাসুদ রানা, রাজারহাট-কুড়িগ্রামঃ-  রাজারহাটে আক্কাস আলী হত্যাকান্ডের প্রধান আসামী ও ফুলছড়ি থানার এস আই রতন মোস্তাককে পুলিশ গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে প্রেরন করেছে।

    জানা যায়,গত ১আগষ্ট রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের উমর মজিদ মোজাহিদপাড়া গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় আক্কাছ আলী (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়। পরে গত ২আগষ্ট এঘটনায় উক্ত গ্রামের ছাইফুল ইসলাম ও তার ৪পুত্র রতন মোস্তাক (৩৮) মমিনুল ইসলাম চাঁদ (২৮),মশিউর রহমান মিল্টন (৪০) মোহাইমিনুল তারা (২৫) সহ ১৬জনের বিরুদ্ধে রাজারহাট থানায় নিহতের বড় ভাই খোরশেদ আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এই হত্যা মামলার প্রধান আসামী গাইবান্দা জেলার ফুলছড়ি থানার সাব-ইন্সপেক্টর (এস আই) পদে কর্মরত ছিলেন। ঘটনা ঘটিয়ে ওই রাতেই রতন মোস্তাক ফুলছড়ি থানায় গিয়ে যোগদান করার অভিযোগ উঠে। পরে সমস্ত আইনি প্রক্রিয়া ও উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা প্রাপ্তির পর বৃহস্পতিবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শরিফুল ইসলামের নেতৃত্বে রাজারহাট থানা পুলিশের একটি টিম তাকে গাইবান্ধা পুলিশ লাইন থেকে গ্রেফতার করে।

    মুঠো ফোনে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওছার আলী জানান,এ্স আই রতন মোস্তাকের বিরুদ্ধে রাজারহাট থানার মামলা হওয়ার পর ২আগষ্ট তাকে সাসপেন্ড করে পরদিন ৩আগষ্ট পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছিল।

    রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শুক্রবার রতন মোস্তাককে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে।

    প্রকাশিত: শুক্রবার ২১, অগাস্ট ২০২০

    Post Top Ad