Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সিনহা হত্যা : স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে নন্দদুলাল

    হামিদুল হক, রামু-কক্সবাজারঃ- অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্তকৃত পুলিশের এসআই নন্দদুলাল রক্ষিতকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য আদালতে হাজির করা হয়েছে।

    সোমবার সকাল সাড়ে ৯টায় তদন্তকারী সংস্থা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) নন্দদুলালকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

    সেখান থেকে স্বাস্থ্য পরীক্ষার পর ১০টা ২০ মিনিটে তাকে নিয়ে র‌্যাবের একটি দল কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসে।
    সকাল সাড়ে ১০টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তামান্না ফারার খাস কামরায় নন্দদুলালকে নিয়ে যাওয়া হয়। মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

    শুক্রবার তৃতীয় দফায় বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলি, এসআই নন্দদুলালের তৃতীয়বারের মতো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তৃতীয় দফায় তিন দিনের রিমান্ডের শেষ দিন আজ। নন্দদুলালকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য আদালতে হাজির করা হলো।

    এর আগে গতকাল মেজর সিনহা হত্যা মামলার প্রধান আসামি বরখাস্তকৃত পুলিশ পরিদর্শক লিয়াকত আলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
    গত ৩১ জুলাই রাতে কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চৌকিতে গুলিতে নিহত হন মেজর সিনহা মো. রাশেদ খান। ঘটনার পর পুলিশ বাদী হয়ে টেকনাফ থানায় দুটি ও রামু থানায় একটি মামলা করে।

    মামলায় এ পর্যন্ত সাত পুলিশ সদস্য, এপিবিএনের তিন সদস্য ও টেকনাফে পুলিশের করা মামলায় তিন সাক্ষীসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। আর্মড পুলিশ ব্যাটালিয়নের তিন সদস্য পৃথকভাবে বুধবার ও বৃহস্পতিবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

    প্রকাশিত: সোমবার ৩১, অগাস্ট ২০২০

    Post Top Ad