Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    উত্তর পাহাড়তলি ওয়াসার পাইপ লাইন সঞ্চালন কাজের উদ্বোধন।


    মাহমুদ আরাফ মেহেদিঃ  দীর্ঘ দিনের পানির সমস্যা সমাধানের লক্ষে নগরীর আকবরশাহ  ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে কৈবল্যধাম আবাশিক পূর্ব ফিরোজশাহ  কলোনি শাপলা আবাসিক এলাকা ও লেকসিটি আবাশিক নন্দন হাউজিং সোসাইটির সহ সিডিএ হইতে মিনার পর্যন্ত এডিবির অর্থায়নে ওয়াসার নতুন পাইপ লাইন সঞ্চালন কাজের শুভ উদ্বোধন করেন ৯নং ওয়ার্ডের  কাউন্সিলর  মোঃ জহুরুল আলম জসিম, এবং ওয়াসার বোর্ড মেম্বার ৯,১০,১৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আবিদা আজাদ।

    মঙ্গলবার  (২৭ জুলাই) রাতে মিনার বঙ্গবন্ধু চত্বরে ওয়াসার পাইন লাইন সঞ্চালনের কাজের উদ্বোধন করা হয়।

    এসময় জহুরুল আলম জসিম বলেন, ওয়াসার এই পাইপ লাইন সঞ্চালনের মাধ্যমে আমার ওয়ার্ডে সে সব এলাকায় পানির সংকট রয়েছে  আশা করি, অতিদ্রুত সেই সংকট কেটে যাবে।

    আবিদা আজাদ  বলেন, চট্টগ্রাম নগরীর অন্যতম জনবসতিপূর্ণ ওয়ার্ড হচ্ছে এই  ৯ নং ওয়ার্ডটি। কিন্তু এতোদিন এ ওয়ার্ডে ওয়াসার সঞ্চালন লাইন সব যায়গায় না  থাকার কারণে বিপুল জনগোষ্ঠী ওয়াসার সুপেয় পানি থেকে বঞ্চিত ছিল।

    আমি ইতিমধ্যে কাট্টলী,  ফকিরতালুক বিশ্বকলোনিতে ওয়াসার সুপেয় পানির লাইন সঞ্চালিত করেছি, এবং  যে এলাকায় এখনো ওয়াসার সুপেয় পানি পোঁছেনি অতিদ্রুত পাইপ সঞ্চালন করা হবে, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যকর দিকনির্দেশনায় ওয়াসা চট্টগ্রাম শহরে আনাচে কানাচে যে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তা এক কথায় অবিস্মরণীয়। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে আগামী বৎসরের মধ্যেই ওয়াসা পুরো চট্টগ্রামবাসীর পানির চাহিদা পুরণে সক্ষম হবে।

    বক্তারা সঞ্চালন লাইনের কাজে আন্তরিকতার সাথে সহযোগিতা করায় চসিক মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

    পরে জহুরুল আলম জসিম, আবিদা আজাদ ও  অন্যান্য অতিবিৃন্দসহ মাটি কেটে সঞ্চালন লাইনের কাজের উদ্বোধন করেন।

    এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, ইলিয়াস হোসেন।  ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য জসিম উদ্দিন, জি ব্লক সমাজ কল্যান কমিটির সভাপতি,  সাইদুর রহমান আরমান প্রমূখ।


    প্রকাশিত: মঙ্গলবার ২৮, জুলাই ২০২০

    Post Top Ad