Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এসআই রূপন নাথ ক্লোজড, ফিরত দিলেন ঘুষের টাকা।

    নোয়াখালী কোম্পানীগঞ্জের  এসআই রূপন নাথ ক্লোজড, ফিরত দিলেন ঘুষের টাকা। 
    এসআই রূপন নাথ
    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অবৈধভাবে আটক করা সিএনজিচালিত অটোরিকশাটি এবং ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত এসআই রূপন নাথ। এর আগে সোমবার দুপুরে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।কোম্পানীগঞ্জ থানার পুলিশ সূত্রে এসআই রূপন নাথের ক্লোজ হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

    গত ৫ জুলাই রোববার ভুক্তভোগী সিএনজিচালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ির মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্ধি রেকর্ড করা হয়।

    তদন্ত সম্পন্ন হলে তদন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়ার্টারে চলে যান। সোমবার বিকালের দিকে কোম্পানীগঞ্জ থানার ওসির নির্দেশে এসআই রূপন নাথ সিএনজিচালক মিলন ও গাড়ির মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন।আটকৃত এ গাড়ি ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করে উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষনিকভাবে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

    কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকালে সিএনজি অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।

    প্রকাশিত: মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০

    Post Top Ad