Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত


    মোঃফজলুল হক ভুইয়া,ময়মনসিংহঃময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই মঙ্গলবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায়।নিহত মনির হোসেন শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলায়। 

    স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মনির হোসেন নামে একজন  মারা যান।

    খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩০মিনিট চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

    ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের (এস আই) মোঃ আশরাফ উদ্দিন জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দিলে এই দুঘর্টনাটি ঘটে। এতে বালু বুঝাই ট্রাকের হেলপার মনির হোসেন ঘটনাস্থলেই মারা যান বলে তিনি জানান।


    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল