Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুর কালিয়াকৈরে গৃহবধুর রহস্য জনক মৃত্যু! আটক তিন

    grihabadhur rahashajanaka mritu
    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় মঙ্গলবার রাতে সেলিনা আক্তার(২৮) নামে এক গৃহবধুর রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সেলিলা আক্তার স্বামী সহ  জীবিকার সন্ধানে বগুড়া থেকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসে। উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় জাহাঙ্গীরের বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছে।

    সেলিনার স্বামী পেশায় একজন গাড়ী চালক সে ঢাকা কোন এক কোম্পানীর গাড়ী চালায়। ঢাকা থেকে মাঝে মাঝে স্ত্রীর কাছে আসতো। কিছুদিন যেতে না যেতেই পল্লীবিদ্যুৎ এলাকায় মিঠু নামে এক ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে ওই গৃহবধু। বিষয়টি জানাজানি হলে তার স্বামী তার সাথে তিন চার মাস ধরে যোগাযোগ বন্ধ করে দেয়।

    এদিকে কিছুদিন যেতে না যেতেই  মিঠুর সাথে সেলিলার সর্ম্পকে ফাটল সৃষ্টি হয়। ফের ওই একই এলাকার বিল্লাল নামে আরেক ছেলের পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার রাতে কোন এক সময় ঘরে ভেতর আড়ার সাথে গলায় উড়না পেঁচিয়ে ঝুলে থাকে। তা দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

    খবর পেয়ে ভোরে ঘটনাস্থলে যেয়ে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাইজুদ্দিন মেডিকেলে পাঠিয়ে দেয়। 

    ওই ঘটনায় পুলিশ মিঠু, বিল্লাল ও মোজাম্মেল নামের তিন জনকে আটক করে। সেলিনার মা বাদী হয়ে বুধবার দুপুরে কালিয়াকৈর থানায় একটা এজাহার দায়ের করেন।

    কালিয়াকৈর থানার পুলিশের উপপরিদর্শক(এসআই)মোঃ শহীদুল ইসলাম পিপিএম জানান,লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাইজুদ্দিন মেডিকেলে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্তের পরে বুঝা যাবে এটি আত্মহত্যা না হত্যা।

    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল