Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে মেট্রোপলিটন পুলিশের বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের  জন্মশতবার্ষিকী উপলক্ষে গাজীপুর  টঙ্গী স্টেশন রোড এলাকায় সোমবার (২০জুলাই) বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।
     উদ্বোধন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার),পিপিএম (বার)। উদ্বোধন শেষে বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), পূর্ব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুল ইসলাম, টঙ্গীস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র, ট্রাফিক সেবা জিএমপির ফেজবুক গ্রুপের সদস্য ও টঙ্গীস্থ সামাজিক সংগঠন প্রজন্ম ৪৭ এর সদস্য বৃন্দ।

    পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি দেশ দিয়ে গেছেন। এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। বৃক্ষরোপণ একটি মহৎ কাজ। মুজিববর্ষে পুলিশের পক্ষ থেকে এই বৃক্ষরোপণের উদ্যোগ নেওয়া হয়েছে।

    গাছের চারা রোপণ এবং পরিচর্যার বিষয়ে সবাইকে আরও যত্নবান হতে হবে। তিনি বলেন, নিজে সচেতন হই, অন্যকে সচেতন করি। ঘর থেকে বের হওয়ার সময় মাস্ক ব্যবহার করি এবং যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলি। যাত্রাপথে ট্রাফিক আইন মেনে চলি।

    প্রকাশিত: সোমবার, ২০ জুলাই, ২০২০


    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল