Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কালিয়াকৈরে চুরির খাসি জবাই করলো যুবলীগ নেতা! এলাকাবাসীর মানববন্ধন আটক-২

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া কড়িচাল ৭নং ওয়াডে যবুলীগের নেতার বিরোদ্ধে চুরি করে খাসি জবাই করার অভিযোগ পাওয়া গেছে।  এই ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্প। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। শনিবার (১৮ই জুলাই)  দুপুরে ফুলবাড়িয়া বাজারে কড়িচালা এলাকাবাসী একটি মানবন্ধন করেন।

    ভূক্তভোগি পরিবার জানান, শুক্রবার রাত ৯টার দিকে নূরু ইসলামের স্ত্রী বাড়িতে তালা দিয়ে পাশের গ্রামেযান। পরে বাড়িতে এসে দেখতে পায় বারান্দার সামনে রক্ত এবং ঘরের দরজা খোলা। তখনি দ্রুত ঘরের ভেতরে যান, যেয়ে দেখে তাদের খাসি নাই!  তাদের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। এসে  খাসির রক্ত দেখে দেখে পাশে মালেক নামে ব্যাক্তির বাড়ি তল্লাশী করে খাসির মাংস পায়।
    এলাকাবাসী পরে মালেককে আটক করে পুলিশকে খবর দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাড়ির মালিক মালেক কে গ্রেফতার করে। পরে তার তথ্যে তমিজুদ্দিন নামে আরো একজন কে গ্রেফতার করা হয়।

    ৭নং ওয়াড যুবলীগ নেতা রফিকের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তার ব্যবহারকৃত ফোনটি বন্ধ: পাওয়া যায়। কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হিরু মিয়া জানান, আমরা তদন্ত করে দেখবো যদি এধরণের কাজের সাথে জড়িত থাকে তাহলে তার বিরোদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। ফুলবাড়িয়ার পুলিশ ক্যাম্প ইনচার্য মোঃ জামাল উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং মাংশসহ ২জনকে গ্রেফতার করা হয়।

    প্রকাশিত: শনিবার, ১৮ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল