Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু, নতুন শনাক্ত ২০

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে আব্দুল ওহাব (৬৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি সেনবাগ উপজেলার সেনবাগ পৌরসভার বাবুপুর এলাকার বাসিন্দা ছিলেন। বুধবার রাতে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার।সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমান জানান, সেনবাগ বাজারের হোটেল ব্যবসায়ী আব্দুল ওহাব অসুস্থ হওয়ার পর গত ১২ জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ১৪ জুলাই নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত আটজনের মৃত্যু হয়েছে।

    এদিকে জেলা সিভিল সার্জন জানান, জেলায় আরও ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সদরের পাঁচ, হাতিয়ার এক, বেগমগঞ্জের চার, সুবর্ণচরের তিন, সোনাইমুড়ীর দুই ও কবিরহাট উপজেলার পাঁচজন। এ নিয়ে জেলায় মোট ২৬৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৬৯২ জন। এর মধ্যে সদর ৭৭৫, সুবর্ণচর ১৮৫, হাতিয়া ৮০, বেগমগঞ্জ ৭১৮, সোনাইমুড়ী ১৪৫, চাটখিল ১৫১, সেনবাগ ১২২, কোম্পানীগঞ্জ ১৮০ ও কবিরহাট ৩০২ জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৬ জনের।


    প্রকাশিত: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল