Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ১৭০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    মনিরুজ্জামান, বগুড়া জেলাঃ- বগুড়ায় মাদক বিরোধী অভিযানে গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তিন জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন।

    গতকাল ১৯ জুলাই রোববার বিকাল আনুমানিক ৫টার সময়  বগুড়া শেরপুর উপজেলার ইউনিয়ন পরিষদের সামনে থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তার হওয়া তিন মাদক ব্যবসায়ী হলেন : মাদারীপুর জেলার লক্ষীপুর উপজেলার  ছিলারচর এলাকার মৃত কিয়ামদ্দিনের ছেলে রাজিব ব্যাপারী (৩৪) এবং বগুড়া শেরপুরের ভাটারা গোলায়পাড়ার হামিদ শেখের ছেলে মেহেদী হাসান (২০) ও রাজেক আলীর ছেলে সজীব শেখ (২১)।

    বগুড়া জেলা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া জেলায় মাদক নির্মূলের লক্ষ্যে কঠোরভাবে চলছে বগুড়া পুলিশ প্রশাসনের মাদক বিরোধী অভিযান। তারই ধারাবাহিকতায় বগুড়া জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ওসি (ডিবি) জনাব মোঃ আছলাম আলী (পিপিএম) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ (ডিবি) বগুড়ার শেরপুর থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে শেরপুরের মির্জাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

    গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত তিন মাদক ব্যবসায়ীর মধ্যে রাজিব ব্যাপারীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতার হওয়া আসামীদের নামে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

    প্রকাশিত: সোমবার, ২০ জুলাই, ২০২০


    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল