Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে বিদেশী মদ ও বিয়ারসহ আটক এক

    Gazipur detained

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের টঙ্গীতে বিদেশী মদ ও বিয়ারসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। শুক্রবার (১০জুলাই) ভোরে টঙ্গী বাজার আইআরআই সড়কের মাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম মোঃ আলাল উদ্দিন (৪০)। সে ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মৃত ছয়েব আলীর ছেলে। 

    এ সময় তার কাছ থেকে ২৪ বোতল বিদেশী মদ, ১২০ ক্যান বিদেশী বিয়ার, ১টি প্রাইভেটকার, ১টি মোবাইল ফোন ও নগদ ১,৭১৫ টাকা উদ্ধার করা হয়।

    র‌্যাব জানায়, র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী বাজার এলাকায় বিদেশী মদ এবং বিয়ার ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কামান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে টঙ্গী বাজার আইআরআই সড়কের মাথায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

    আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়,  সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিলো। উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    প্রকাশিত: শুক্রবার, ১০ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল