Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ডোবা থেকে ২ শিশুর মৃতদেহ উদ্ধার


    মনিরুজ্জামান, বগুড়াঃ বগুড়া জেলার গাবতলী উপজেলায় নিখোঁজের পাঁচ ঘণ্টা পর বাড়ির পাশের ডোবা থেকে দুইটি শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জানা যায়, মঙ্গলবার (২ জুন) রাত সাড়ে ৮ টার দিকে গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের শাহাপুর উত্তরপাড়া থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়। নিহতরা হলো গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের শাহাপুর উত্তরপাড়ার ফুল মিয়ার ছেলে সৌরভ (৬) ও একই এলাকার সোহেল ইসলামের ছেলে কাউসার (৮)।


    স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ জুন) সৌরভ ও কাউসার দুইজনে খেলার উদ্দেশ্যে দুপুরে বাড়ি থেকে বের হয়। পরে বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার পরও তারা দুইজন বাড়ি ফিরছিল না। এমন অবস্থায় বাড়ির লোকজন চারপাশে খোঁজাখুঁজি শুরু করে। বেশ অনেকটা সময় পার হয়ে যাওয়ার পরে রাত সাড়ে ৮ টার দিকে বাড়ির পাশের একটি ডোবা থেকে সৌরভ ও কাউসারের মৃতদেহ ভেসে উঠতে দেখা যায়। পরে ভেসে ওঠা মৃতদেহ দুটিকে উদ্ধার করে গাবতলী থানায় খবর দেওয়া হয়।


    গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান বলেন, দুটি শিশুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলার প্রস্তুতি চলছে

    প্রকাশিত: বুধবার, ০৩ জুন, ২০২০

    Post Top Ad