Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে করোনায় কাউন্সিলরসহ দুজনের মৃত্যু

    করোনায় কাউন্সিলরসহ দুজনের মৃত্যু

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী:: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীতে আনোয়ার হোসেন (৪০) নামে এক কাউন্সিলরসহ দুজন মারা গেছেন। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে এ জেলায় ৩৪ জনের মৃত্যু হয়েছে।

    মৃত দুইজন হলেন- কবিরহাট পৌরসভার বাসিন্দা ও কাউন্সিলর আনোয়ার হোসেন এবং চৌমুহনী চৌরাস্তার আপন নিবাসের বাসিন্দা আবুল কাশেম (৬৫)।

    কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু বলেন, গত কয়েকদিন ধরে অসুস্থ থাকার পর কাউন্সিলর আনোয়ার হোসেনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবারের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। 

    বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে তিনি মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে। কবিরহাট উপজেলায় করোনায় এটি প্রথম মৃত্যু।


    এদিকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, গত ৮ জুন চৌমুহনী চৌরাস্তার আপন নিবাসের বাসিন্দা আবুল কাশেমের (৬৫) করোনা শনাক্ত হয়। এরপর তাকে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নিয়ে যান। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। করোনায় উপজেলায় মোট মারা গেছেন ১৯ জন।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

    Post Top Ad