Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চলে গেলেন বলিউডের সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান


    বলিউডের খ্যাতনামা সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই। সোমবার মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলিউডের জনপ্রিয় এক সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান। মাত্র ৪২ বছর বয়সে ওয়াজিদ খানের চলে যাওয়ায় হতবাক বলিউড। সংবাদমাধ্যমে জিনিউজেরকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেন সনু নিগম। ওয়াজিদের চলে যাওয়ায় ভীষণভাবে মর্মাহত হয়েছেন সনু।

    ওয়াজিদের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন সেলিব্রেটিরা। তবে ওয়াজিদ খান কীভাবে মারা গেছেন, এ বিষয়ে নিশ্চিতভাবে জানা যায়নি কিছুই।

    মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ। বেশ  কয়েক বছর আগেও একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। সে বার সুস্থ হয়ে ফিরে এলেও এ বার পারলেন না।

    এদিকে ওয়াজিদ খানের মৃত্যুতে শোক প্রকাশ করে এক টুইট বার্তায়  মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানান, কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। ওয়াজিদের মৃত্যুর সংবাদটি সংগীত পরিচালক সেলিম মার্চেন্ট টুইটারে নিশ্চিত করেছেন।

    শোকপ্রকাশ করে প্রিয়াঙ্কা চোপড়া লেখেন ‘ওয়াজিদ ভাই, তোমার ওই হাসিটা খুব মিস করব। বড্ড তাড়া ছিল তোমার’। ওয়াজিদের আকস্মিক ভাবে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন গায়িকা সোনা মহাপাত্র,  গায়ক সেলিম মার্চেন্ট-সহ আরও অনেকে।


    প্রকাশিত: মঙ্গলবার, ০২ জুন, ২০২০

    Post Top Ad