Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে বাক বিতন্ডার জেরে মাদ্রাসা ছাত্র খুন

    নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে বাক বিতন্ডার জেরে মাদ্রাসা ছাত্র খুন

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী:: নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের ছুরির আঘাতে সাইমন( ১৪) এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে।

    জানা যায়, মঙ্গলবার আসরের নামাজের পর আলোকপাড়া গ্রামের বিলে নিহতের বাড়ি ও আশরাফ আলী বেপারী বাড়ির ছেলেদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এরপর সাইমন ও তার ভাই শিমুল মাগরিবের নামাজের পর বাজারের দিকে যাওয়ার সময় এ ঘটনার জের ধরে মীর হোসেনসহ তাহার সহযোগীরা ধারালো ছুরি দিয়ে তাদের দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।


    এসময় তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করালে সাইমন মারা যায়। তার ভাই শিমুল গুরুতর আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

    নিহত মোঃ সাইমন ও গুরুতর আহত শিমুল সোনাইমুড়ী থানার পৌরসভার ৫ নং ওয়ার্ডের আলেকপুর শামসুদ্দিন এর ছেলে। নিহত সাইমন সোনাইমুড়ি আলিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র। 

    এদিকে হামলাকারী মীর হোসেন (২০), একই ওয়ার্ডের এছহাক মিয়া'র ছেলে।এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ জানান, ঘটনাটি শোনার পর জড়িতদের গ্রেপ্তারের জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সাথে লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


    প্রকাশিত: বুধবার, ১০ জুন, ২০২০

    Post Top Ad