Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নওগাঁর মান্দায় করোনার উপসর্গ নিয়ে স্যানিটারি ইন্সপেক্টরের মৃত্যু

    diganto news live


    মোঃ আবু সাইদ, চৌধূরী-নওগাঁঃ- নওগাঁর মান্দায় করোনাভাইরাসের যাবতীয় উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন স্যানিটারি ইন্সপেক্টর আনিসুর রহমান (৫৪)। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধনী অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান।

    নিহত আনিছুর রহমান মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে। দীর্ঘদিন ধরে রাজশাহী শহরের শিরোইল এলাকায় সপরিবারে বসবাস করে আসছিলেন তিনি।

    নিহত আনিসুর রহমানের স্বজনরা জানান, আনিসুর রহমান রাজশাহী শহর থেকে কর্মস্থল মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত যাতায়াত করতেন। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এ অবস্থায় জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত বুধবার দুপূরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

    স্বজনরা আরও জানান, আনিসুর রহমানের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে মারা যান।

    মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান ঘটনার সত্যতা করে বলেন, করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত বুধবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার রাতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তার দাফন কাজ সম্পন্ন করা হবে। 

    প্রকাশিত: শনিবার, ২০ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad