Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে ওসি সহ নতুন করে আরো ৩৪ জন শনাক্ত , মৃত্যু ১


    মোঃইব্রাহিম,নোয়াখালীঃ নোয়াখালীতে ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ১ জনের। এছাড়া নতুন করে কবিরহাট থানার অফিসার ইনচার্জসহ ৩৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩৫ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ২০৪৮ জন, মৃত্যু-৪৩ জন ও সুস্থ হয়েছেন ৮৬২ জন। 

    আজ সোমবার ২৯ শে জুন সকালে বিষয়টি  গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।তিনি বলেন, গত ২৬ ও ২৭ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২৮ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-১১০৯ জন।

    করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ২য় দফায় লকডাউন চলছে।নোয়াখালীর জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, দায়িত্ব পালন করতে গিয়ে নোয়াখালী জেলা পুলিশের ১৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন ৩১ জন পুলিশ সদস্য ।


    প্রকাশিত: সোমবার, ২৯ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad