Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ১৭০৭


    মোঃইব্রাহিম,নোয়াখালীঃ নোয়াখালীতে একদিনে নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬০ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১৭০৭ জন, মৃত্যু ৪০ জন ও সুস্থ হয়েছেন ৬৬৫ জন।

    সোমবার দুপুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

    তিনি বলেন, গত ১৯ ও ২০ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। পরে ২১ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত ২৪ ঘণ্টায় দুইটি ল্যাবে নমুনা প্রেরণ-২০১ জনের, ফলাফল এসেছে- ১৪১ জনের।

    আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৩ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৯৬৯ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

    করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর ৩টি উপজেলা সদর, বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। রাস্তায় চেকপোস্ট বসিয়ে সর্তক অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী। সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে প্রধান সড়ক ও পাড়া-মহল্লায় মাইকিং করছে প্রশাসন।নোয়াখালীতে উপজেলা ভিত্তিক করোনা আক্রান্ত হয়েছে বেগমগঞ্জে ৫৯১ জন, সদরে ৫৬৯ জন, চাটখিলে ১১০জন, সোনাইমুড়ীতে ৮৮ জন, কবিরহাটে ১৪১ জন, কোম্পানীগঞ্জে ৪৬ জন, সেনবাগে ৮৫ জন, হাতিয়ায় ১২ জন ও সুবর্ণচর ৬৫ জনসহ মোট জেলায় ১৭০৭ জন।

    প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০

    Post Top Ad