Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে নতুন করে আরো ৫১ জন শনাক্ত,মোট আক্রান্ত ১৬৩২

    CTG sangbad protidin, নোয়াখালী

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীতে নতুন করে আরো ৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ১৬৩২ জন। এদের মধ্যে প্রাণহানি হয়েছে ৩৯ জনের ও ৫৫৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।শুক্রবার দুপুর ১২টায় জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এসব তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি বলেন, গত ১৬ ও ১৭ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। পরে ১৮ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

    আক্রান্তদের মধ্যে ৪০ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৯৯৯ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

    এদিকে, জেলায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মানায় করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় প্রশাসন সদর, বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে। রাস্তায় চেকপোস্ট বসিয়ে সর্তক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যে লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ি চালানোর অপরাধে ২৯টি গাড়ি আটক ও মোবাইল কোর্টের মাধ্যমে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


    প্রকাশিত: শুক্রবার, ১৯ জুন, ২০২০

    Post Top Ad