Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে করোনায় নতুন করে ৩২ জন শনাক্ত, মোট আক্রান্ত ১১০১


    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ নোয়াখালীতে একদিনে নতুন করে আরও ৩২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত -১১০১ জন ও মৃত্যু হয়েছে -৩০ জনের।

    বুধবার দুপুর ১২টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।

    তিনি বলেন, গত ৭ ও ৮ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। পরে ৯ ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

    এদিকে নোয়াখালীতে দিন দিন করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় ২য় দিনের মতো লকডাউন চলছে। জেলা প্রশাসন ৯ই জুন থেকে আগামী ২৩শে জুন পর্যন্ত লকডাউনে ঘোষণা দিয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করে।আজ সকাল থেকে সদর ও বেগমগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ন পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে টহল দিতে দেখা গেছে। উপজেলার প্রবেশমুখগুলোতে চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে পুলিশ ও সেনাবাহিনী। শহরে কেউ ঢুকতে পারছে না ,শহর থেকে বের হতে পারছেনা। ফলে ঘরে ঘরে মানুষ অবস্থান নিয়েছেন। বাজার-ঘাট সব বন্ধ রয়েছে। পুরো দুই উপজেলা এখন জনমানব শূণ্য হয়ে পড়েছে। তবে জরুরি সেবাগুলো এর আওতার বাইরে রয়েছে। লকডাউন সফল করতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসনের কর্মকর্তারা ।


    প্রকাশিত: বুধবার, ১০ জুন, ২০২০

    Post Top Ad