Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাকিস্তানের আরও ৭ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত


    আগের দিনই তিন পাকিস্তানি ক্রিকেটারের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদ জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এক দিন না যেতেই আরেকটি পরীক্ষার ফলাফল জানিয়েছে তারা। ফলাফলে আরও সাত জন ক্রিকেটারের নতুন করে করোনা পজিটিভ আসে।

    মঙ্গলবার (২৩ জুন) পরীক্ষার পর জানা গেছে ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান ও ওয়াহাব রিয়াজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে গতকাল সোমবার (২২ জুন) শাদাব খান, হারিস রউফ ও হায়দার আলির কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ আসার খবর জানিয়েছিল পিসিবি।শুধু যে খেলোয়াড়ই আক্রান্ত হচ্ছেন তাও নয়। এ ১০ ক্রিকেটারের সঙ্গে পজিটিভ হয়েছেন সাপোর্ট স্টাফ মালাং আলিও।

    আগামী রবিবার ইংল্যান্ডের ফ্লাইট ধরার কথা ছিল পাকিস্তান টিমের। আগস্টে বিশ্বজয়ী দলের বিরুদ্ধে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টির ম্যাচের সিরিজ খেলার কথা ছিল ফকরদের। কিন্তু একসঙ্গে দশজন পাক ক্রিকেটারের করোনা ধরা পড়ায় খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে গিয়েছে সিরিজের ভবিষ্যৎ নিয়ে। যদিও ইংল্যান্ড ও পাকিস্তান– দু’দেশের বোর্ডই জানিয়ে দিয়েছে যে, সিরিজ হবে। সিরিজ নিয়ে এখনই আশঙ্কায় ভোগার কোনও কারণ নেই।

    পাকিস্তান বোর্ডও দ্রুত পরবর্তী কাজকর্মে নেমে পড়েছে। করোনা আক্রান্ত দশ পাক ক্রিকেটারকেই কঠোরভাবে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। টিমের মেডিক্যাল স্টাফদের নিয়মিত যোগাযোগ রাখতে বলা হয়েছে আক্রান্ত তারকাদের সঙ্গে। পাকিস্তান বোর্ডের সিইও ওয়াসিম খান আবার বলেছেন যে, দশ ক্রিকেটার করোনা পজিটিভ হওয়ার খবর পাকিস্তানের জনগণের কাছেও একটা বার্তা। তাঁর কথায়, “মনে রাখতে হবে, যাদের করোনা হয়েছে তারা কিন্তু সবাই ক্রিকেটার। সবাই ফিট, তরুণ। ওদের যদি করোনা হতে পারে, তাহলে যে কারও হতে পারে।”


    প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

    Post Top Ad