Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুয়াকাটায় আবাসিক হোটেলের ৬ তালা থেকে পড়ে চায়না নাগরিক নিহত

    চায়না নাগরিক নিহত


    রাসেল কবির মুরাদ, কলাপাড়া-পটুয়াখালীঃ-  কুয়াকাটার অভিজাত আবাসিক হোটেল সিকদার রিসোর্ট এন্ড ভিলায় এক চায়না নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় ওই রিসোর্টের একটি ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

    তাৎক্ষণিক পুলিশ এটিকে আত্মহত্যার ঘটনা হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে। ওই বিদেশী নাগরিক বরগুনার তালতলীর কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে বিজনেস ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

    লি.চ্যাং (৩২) নামের ওই চায়না নাগরিক সিকদার রিসোর্টের ১০১১নং ভিলায় গত বছরের নভেম্বর থেকে অবস্থান করছিলেন বলে রিসোর্টের ম্যানেজার ফয়সাল আহম্মেদ জানিয়েছেন। সিসি ক্যামেরার ফুটেজ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ জানায়, সোমবার শেষ বিকেলের কোন একসময় লি.চ্যাং ওই রিসোর্টের ছয়তলা ভবনের দিকে যান। 

    এরপর ৫টা ৩৫ মিনিটের দিকে ছাদ থেকে নিচে পড়ে যাওয়ার শব্দে রিসোর্টের রিসিভশনের কর্মীরা দৌঁড়ে এসে তার নিথর দেহ দেখতে পান। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। তাৎক্ষণিক কলাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ ও মহিপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনা স্থলে ছুটে যান। রাতের দিকে লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানোর কথা জানায় পুলিশ। 

    এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান চায়না নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর কথা স্বীকার করে বলেন, চায়না নাগরিক লি.চ্যাং আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা। লাশ উদ্ধার করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে আরো গভীরভাবে তদন্ত ছাড়া এমুহুর্তে আর কিছু বলা সম্ভব নয় বলেও সাংবাদিকদের জানান তিনি। 


    প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০

    Post Top Ad