Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নারী নিহত

    Bogura road accident pedestrian was killed
    Bogura road accident pedestrian was killed
    মনিরুজ্জামান, বগুড়া জেলাঃ- বগুড়া শেরপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এক সড়ক দুর্ঘটনায় সাহেরা বেগম (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন কাভার্ডভ্যান চালকসহ দুই জন। নিহত সাহেরা বেগম শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিণ জামুর গ্রামের মোকাম্মেল হোসেনের স্ত্রী। 

    আহতরা হলেন- কাভার্ডভ্যান চালক যশোরের ঝিকরগাছা উপজেলার মো. জয়নাল আবেদীন (৪০) এবং হেলপার কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার রাশেদুল ইসলাম (২৫)।

    স্থানীয় সূত্রে জানা যায়, ২৫ শে জুন বৃহস্পতিবার বেলা দশটার দিকে শেরপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকার মসজিদের সামনে দাঁড়ানো একটি ট্রাককে কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে পথচারী সাহেরা বেগম ও কার্ভাডভ্যানের চালক ও হেলপার গুরুতর আহত হয়। আহতদের শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সাহেরা বেগমের মৃত্যু হয়। 

    হাইওয়ে পুলিশের শেরপুর ক্যাম্পের ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। চালক ও হেলপার চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবার চাইলে থানায় মামলা দায়ের করা হবে।

    শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীর জানান, নিহতের লাশ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার , ২৫ জুন, ২০২০

    Post Top Ad