Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সীতাকুন্ডে বিচারের নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ


    নাছির উদ্দিন শিবলু, নিজস্ব প্রতিবেদক, সীতাকুন্ডঃ- সীতাকুন্ডে বিচারের নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জনপ্রতিনিধির বিরুদ্ধে, সীতাকুন্ডে মুরাদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে বিচারের নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ তুলেছেন স্থানীয় এক ভোক্তাভোগী।

    এ ঘটনায় পেশকার পাড়ার পেশকার বাড়ির মরহুম জামাল উদ্দিনের স্ত্রী ভোক্তাভোগী মাফুজা বেগম বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, পারিবারিক কলহ নিরসনের লক্ষে ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে স্থানীয় মেম্বার আমজাদ শিকদার।

    পরবতীতে বিচার কার্যে এড়িয়ে চলে পক্ষপাত অবলম্বনের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া টাকা আত্নসাতে শুরু করে ছলছাতুরী। ফলে বিচার কার্য অমিমাংশীত থাকায় বৃদ্ধি পেয়েছে পরিবাারিক কলহ এবং ক্ষীন হয়ে পড়েছে টাকা উদ্ধারের সম্ভব না। ভোক্তভোগী মাফুজা বেগম বলেন,‘ ২০ হাজার টাকায় পারিবারিক কলহ মিমাংশায় দায়ীত্বভার নেয় স্থানীয় মেম্বার।

    কিন্তু টাকা পাওয়ার পর থেকে এড়িয়ে চলছেন বিচার কার্য। এ পরিস্থিতিতে সমস্যা আরো জটিল আকার ধারন করে টাকা উদ্ধার নিয়ে অনিশ্চয়তায় দেখা দিয়েছে বলে জানান তিনি। এ বিষয়ে স্থানীয় মেম্বার আমজাদ শিকদার বলেন,‘ টাকাটা নিয়ে পরিবারের ছোট ছেলেকে দেয়া হয়েছে। এখন টাকা পাওয়ার পর ওনারদের ছেলে বৈঠকে উপস্থিত না হলে কিছু করার নেই বলে তিনি জানান।

    প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০

    Post Top Ad