Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় ধানকাটা শ্রমিকদের বাসে চাঁদাবাজি করার অভিযোগে যুব শ্রমিকলীগের বহিষ্কৃত নেতা শাহীন গ্রেফতার

    বগুড়ায় ধানকাটা শ্রমিকদের বাসে চাঁদাবাজি করার অভিযোগে যুব শ্রমিকলীগের বহিষ্কৃত নেতা শাহীন গ্রেফতার
    মনিরুজ্জামান, বগুড়াঃ- বগুড়ায় ধানকাটা শ্রমিকদের বহনকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে জেলা যুব শ্রমিকলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহীন কে গ্রেফতার করেছে পুলিশ।

    বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নীলফামারীর জলঢাকা উপজেলা থেকে ধান কাটতে ৪৬ জন শ্রমিককে নিয়ে একটি বাস কুমিল্লায় উদ্দেশ্যে যাচ্ছিলো। ১১ মে সোমবার ভোররাতে বাসটি বগুড়া শহরের চারমাথা এলাকায় পৌঁছালে শাহীনসহ বেশ কয়েকজন বাসটিকে থামিয়ে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে শাহীন ও তার লোকজন বাস চালক মনির ও হেলপার রতনকে মারপিট করতে শুরু করে। এ সময় বাসে থাকা ধানকাটা শ্রমিকরা শাহীনকে আটক করে। পরে চারমাথায় টহলরত পুলিশ সদস্যরা শাহীনকে আটক করে থানায় নিয়ে আসে।

    বগুড়া সদর থানার উপ-পরিদর্শক রহিম উদ্দিন জানান, ঘটনার পর মারপিটের শিকার হওয়া বাস চালক মনির বাদী হয়ে শাহীনসহ ১৫ জনকে আসামী করে থানায় মামলা করেছেন।

    এর আগে ২০১৮ সালে বগুড়ার একজন কলেজছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করেন শাহীন। পরে ওই ছাত্রী মামলা দায়ের করলে যুব শ্রমিক লীগের জেলা কমিটির সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয় শাহীনকে।


    প্রকাশিত: মঙ্গলবার, ১২ মে, ২০২০

    Post Top Ad