Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোবিপ্রবির দাপ্তরিক কার্যক্রম চালু ৩ জুন

    নোবিপ্রবির দাপ্তরিক কার্যক্রম চালু ৩ জুন

    মোঃ ইব্রাহিম, নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দাপ্তরিক কার্যক্রম ৩ জুন থেকে সীমিত আকারে চালু করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।শনিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. আবুল হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি সিদ্ধান্ত মোতাবেক ৩১ মে থেকে সরকারি/বেসরকারি/অর্ধসরকারি/স্বায়ত্তশাসিত এবং বেসরকারি অফিস সমূহ নিজস্ব ব্যবস্থাপনায় খোলা থাকবে। সরকারি নির্দেশ পালনের জন্য নোবিপ্রবি কর্তৃপক্ষের সিদ্ধান্তক্রমে ৩ জুন থেকে নোবিপ্রবির দাপ্তরিক কার্যক্রম সীমিত আকারে পরিচালিত হবে। বিশ্ববিদ্যালয়ের সব ডিন/বিভাগীয় প্রধান/দপ্তর প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীকে কর্মস্থলে উপস্থিত হওয়ার নির্দেশনা দেওয়া হয়।


    দাপ্তরিক কার্যক্রম অনুষদের ডিন/বিভাগের প্রধান/দপ্তর প্রধানের তত্ত্বাবধানে পরিচালিত হবে। অনিবার্য কারণবশত প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত কেউ অনুপস্থিত থাকলে দায়িত্বভার সাময়িকভাবে কর্মস্থলে উপস্থিত জ্যেষ্ঠ শিক্ষক/কর্মকর্তার নিকট প্রদানের জন্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ক্লাস, পরীক্ষা এবং আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত পত্রাদেশ এবং নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করতে হবে।


    প্রকাশিত: রবিবার, ৩১ মে, ২০২০

    Post Top Ad