Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাত বছরের শিশুকে ধর্ষনের চেস্টায় পল্লী চিকিৎসক গ্রেফতার

                           
    গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাত বছরের এক শিশু কণ্যকে ধর্ষন চেস্টার অভিযোগে পল্লী চিকিৎসক সোলায়মান শাহ(৫০)কে গ্রেফতার করেছে পুলিশ। তার আসল বাড়ি চাদপুর জেলার মতলব উপজেলায় তার বাবার নাম হযরত আলী,সে বরিশাল জেলার গৌরনদী উপজেলার কলাবাড়িয়া গ্রামের ইউনুচ মাস্টারের মেয়ের জামাই এবং স্হায়ী বাসিন্দা বলে পুলিশ জানায়।

    আজ শনিবার দুপুরে উপজেলার কুঞ্জবন গ্রামে এ ঘটনা ঘটে। গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে ওই শিশুটির মা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন দুপুর দেরটার দিকে মেয়ের জন্য এলার্জির ঔষধ নিতে ডাক্তারের দোকানে আসি,ডাক্তার ব্যস্ত থাকায় পরে আসতে বল্লে আমি বাড়িতে যাই এই ফাকে মেয়েকে ঘরের মধ্যে ডেকে নিয়ে বিস্কুট খেতে দিয়ে টেলিভিশন দেখতে বলে তার পড়নের প্যন্ট খুলে ধর্ষনের চেস্টা করতে থাকলে মেয়েটি বাড়িতে দৌড়ে এসে ঘটনাটি আমাকে জানায়। এসময় শিশুটির মুখ থেকে কথাগুলো শুনে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ডাক্তারকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।


    কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া জানান শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে যথাযথ ব্যবস্হা গ্রহন করা হবে। এদিকে এলাকাবাসী ওই ভন্ড ডাক্তারের কঠিন স্বাস্তির দাবি জানিয়েছেন।এঘটনায় মামলা করা হবে বলে শিশুটির পরিবার জানায়। 


    প্রকাশিত: শনিবার, ০২ মে, ২০২০

    Post Top Ad