• সর্বশেষ আপডেট

    করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু, এ নিয়ে ৫ জন

                                  
    করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা আরেক পুলিশ সদস্য দায়িত্ব পালনকালে আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করলেন। শনিবার (০২ মে) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

    দেশ ও জনগণের কল্যাণে আত্মোৎসর্গকারী এ পুলিশ সদস্য সাব ইন্সপেক্টর (এসআই) সুলতানুল আরেফিন (৪৪)। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিম বিভাগে কর্মরত ছিলেন।


    সুলতান আরেফিনের করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ)স্থানান্তর করা হয়।

    তার গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তিনি স্ত্রী, দুই কন্যা এবং এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।


    এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৫ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন। এর আগে করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল আশেক মাহমুদ, এএসআই আবদুল খালেক, কনস্টেবল জসিম উদ্দিন এবং পুলিশের বিশেষ বাহিনীর সহকারী উপ-পরিদর্শক নাজির উদ্দিনের মৃত্যু হয়েছে। 


    প্রকাশিত: শনিবার, ০২ মে, ২০২০