Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী কোম্পানীগঞ্জে রিলিফ স্লিপ জালিয়াতি-আটক ২


    মোঃ ইব্রাহিম,নোয়াখালীঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে রিলিফের চালের স্লিপ জালিয়াতির অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়। এর আগে বিকেলের দিকে, উপজেলার চর ফকিরা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

    আটককৃতরা হচ্ছে, চর ফকিরা ১নং ওয়ার্ডের মুনুসুর আলী মাঝি বাড়ির আব্দুল কুদ্দুসের ছেলে মো.সজিব (৩০), চর ফকিরা ৪নং ওয়ার্ডের ফরাজী বাড়ির আবদু রবের ছেলে পারভেজ (৩১)।চর ফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন জানান, পারভেজ চর ফকিরা ১নং ওয়ার্ডের বাসিন্দা এবং জি আর রিলিফের কার্ডধারী সুবিধাভোগী। এ সুযোগে সে চাপরাশীরহাট বাজারের কম্পিউটার দোকানদার সজিব’র যোগসাজশে জি আর রিলিফের বেশ কয়েকটি মূল কার্ডকে স্ক্যান করে শতাধিক কার্ডধারীর রিলিফের চাল আত্মসাৎ করে। পরে এ অনিয়ম ও দুর্নীতি পরিষদের সদস্যদের নজরে আসলে অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে আটক করা হয় । এক পর্যায়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।  
      
    কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্ততি চলছে। আগামীকাল আটককৃতদের  আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


    প্রকাশিত: শনিবার, ২৩ মে, ২০২০

    Post Top Ad