Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সালথায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।

    সালথায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।

    সোহান উজ্জামান সুমন, ফরিদপুর প্রতিনিধিঃ- ফরিদপুরের সালথায় ঘরের আড়ের সাথে গলায় দড়ি দিয়ে সুজন মাতব্বর (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ রবিবার (১০ মে) ওই যুবক আত্মহত্যা করেন। সালথা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

    জানা গেছে সুজন সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের বাসিন্দা মো. বাবু মাতুব্বরে ছেলে। এলাকাবাসীর সূত্রে জানা যায়, এক (১) বছর আগে উপজেলার একই ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের মেয়ে বিয়ে করে সুজন দাম্পত্য জীবন ভালই চলছিল তাদের, আত্মহত্যা করার মত এমন কোন ঘটনা ঘটেনি এব্যাপারে আত্নহত্যাকারীর স্ত্রী রুনি বেগম দিগন্ত নিউজ বিডি কে বলেন আমার স্বামী রাতে পেটের ব্যাথায় অনেক চিৎকার করছিল। শেষ রাতের দিকে সে ঘুমিয়ে পড়ে। আমি সকালে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে সংসারিক কাজ করছিলাম। ঘন্টা খানেক পরে ঘরের ভিতর ডুকে দেখি আড়ার সাথে গলায় রশি লাগানো অবস্থ্য় আমার স্বামী ঝুলছে। এমতাবস্থায় আমি চিৎকার করলে বাড়ির অন্য সবাই ছুটে আসে। পরে পুলিশে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে তার লাশ আড়ার থেকে নামায়। তবে কি কারনে আত্মহত্যা করেছে তার সঠিক কারন জানা যায়নি। এঅবস্থায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।


    এ বিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল রির্পোট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

    দিগন্ত নিউজ ডেস্কঃএস বি কে


    প্রকাশিত: রবিবার, ১০ মে, ২০২০

    Post Top Ad