Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রামে গ্রেফতার ৩ চোর, ২মোটরসাইকেল উদ্ধার।

    চট্টগ্রামে গ্রেফতার ৩ চোর, ২মোটরসাইকেল উদ্ধার।

    এম এ মেহেদি, প্রধান প্রতিবেদকঃ চট্টগ্রামের আকবারশাহ থানাধীন বিশ্ব কলোনি এন ব্লক থেকে চুরি হওয়া মোটরসাইকেল সহ তিন জনকে গ্রেফতার করেছে আকবারশাহ থানা পুলিশ।

    পুলিশ জানান আটকৃত মামুন, বিমল (ছদ্মনাম) প্রকৃত নাম সহেল চন্দ্র কাঁহার, রিদয় তারা এপ্রিল   মাসের প্রথমে বিশ্ব কলোনী এন ব্লকে এসে রিক্সা গেরেজ মালিককে  করোনা পরিস্থিতির কারনে কাজ নাই বিধায় ভাড়ায় রিকসা চালানোর অনুরোধ করে  শফিকুল তাদের তিনজনকে তিনটি রিকসা দেন। দিনে তারা রিকসা চালান রাত্রি বেলায় গ্যরেজের পার্শ্বে একরুমের একটি ভাড়া কক্ষে থাকেন। 

    এই দিকে মাসিক ভাড়ার বিনিময়ে শফিকুল ইসলামের গ্যারেজে মটর সাইকেল জমা রাখেন স্থানীয় কিছু লোক। সুযোগ পেয়ে  গত ৩০ এপ্রিল  রাত আনুমানিক আড়াইটার  সময় গ্যারেজে রাখা দুটি মটর সাইকেল চুরি করে নিয়ে হাওয়া হয়ে যায় তারা।

    আকবারশাহ থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান দিগন্ত নিউজকে জানান চুরির ঘটনায় আকবরশাহ থানায় মামলা করে মোটরসাইকেল মালিক, এর পর পুলিশের একটি  টিম মোটর সাইকেল উদ্বারের জন্য তৎপরতা শুরু করেন, গোপন সংবাদ  সূত্রের মাধ্যমে নিশ্চিত  হয়ে প্রথমে বিমলকে নোয়াখালীর চর জব্বার থেকে গ্রেফতার করা হয়, তার দেয়া তথ্য মোতাবেক কুমিল্লা জেলার মনোহরগঞ্চ থানার নাথের পেটুয়া নামক স্থান থেকে রাকিব এবং আবদুল হককে চোরাই দুটি মোটর সাইকেল সহ আটক করা হয়।

    ওসি জানান  রাকিব একজন মোটর সাইকেল মেকানিক, আবদুল তার বন্ধু। পেশাদার চোর, ছিনতাই কারী মামুন এর বাড়ী মাইজদী নোয়াখালী, তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অনেকগুলি ছিনতাই এবং দ্রুতবিচার আ্ইনের  মামলা বিচারীধীন থাকায় সে নিজ এলাকা থেকে পালিয়ে চট্টগ্রাম শহরে আসে এবং রিকসা চালকের ছদ্মবেশে চুরি ছিনতাই করে।

    ওসি আরো জানান, তারা ‍চোরাইকৃত মোটর সাইকেল তাদের বন্ধু রাকিব ও আবদুলের মাধ্যমে বিক্রয় করে। চোর হৃদয় সম্পর্কে  মামুনের শ্যালক, তার বাড়ী রামগতি থানায়। বর্তমানে মামুন ও হৃদয় পলাতক। 
    আটকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

    দিগন্ত নিউজ ডেস্কঃএস বি কে

    প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ মে, ২০২০

    Post Top Ad