Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় চট্টগ্রামের কাউন্সিলর মাজহারুল ইসলামের মৃত্যু


    করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী । ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী মঙ্গলবার রাত ৯টার দিকে ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেছেন কাউন্সিলরের পারিবারিক সূত্র। 

    তবে তার পরিবারের দাবি কাউন্সিলর মাজহারুল ইসলাম করোনা পজিটিভ থেকে নেগেটিভ হয়েছিলেন। তার ভাইয়ের ছেলে আদনান জানিয়েছেন, করোনা পজিটিভ অবস্থায় চট্টগ্রামে এবং ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়েও উঠছিলেন তিনি। গতকাল আবার করোনা টেস্টে তার ফল নেগেটিভ এসেছিল। কাউন্সিলের পারিবারিক সূত্রে জানা গেছে, ফুসফুসের সমস্যা নিয়ে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে একদিন চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তরিত করা হয়।

    ঢাকায় প্রথমে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। পরে করোনা পজিটিভ শনাক্ত হলে তাকে ইউনাইটেড হাসপাতাল থেকে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাউন্সিলর মাজহারুল। কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর ছেলে ডা. আশিকুল ইসলামও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।   

     কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

    এক শোক বার্তায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করেন। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


    প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মে, ২০২০

    Post Top Ad