Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা পরিস্থিতি পর্যবেক্ষণে সেল গঠন করেছে বিএনপি

    করোনা পরিস্থিতি পর্যবেক্ষণে সেল গঠন করেছে বিএনপি

                                   
    করোনাভাইরাসের কারণে সৃষ্ট বিপর্যয়ে ‘জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল’ গঠন করেছে বিএনপি। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উপদেষ্টা ও ইকবাল হাসান মাহমুদ টুকুকে এ কমিটির আহ্বায়ক করা হয়েছে।

    রোববার (৩ মে) রাতে গুলশানের কার্যালয়ের স্থায়ী কমিটির একটি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে গনমাধ্যমকে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বিশেষ এই সেল পরবর্তীতে বিভাগীয় কমিটি গঠন করবে বলে জানান রিজভী।


    পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, ‘আমরা এই সেল গঠন করেছি করোনা পরিস্থিতিতে বাংলাদেশের অবস্থা ও সারাদেশে কী অবস্থা তা জানাতে। আমাদের দেশে করোনা পরিস্থিতি দিন-দিন খারাপ অবস্থার দিকে যাচ্ছে। কিন্তু সরকার আইনি বাধ্য-বাধকতা তৈরি করতে পারেনি। ত্রাণ তৎপরতা যেভাবে চলছে, সাধারণ মানুষ বঞ্চিত হচ্ছেন। আমরা সারাদেশ থেকে আমাদের দায়িত্বশীল নেতাকর্মীদের মাধ্যমে তথ্য সংগ্রহ করে দেশবাসীর সামনে তুলে ধরবো। আমাদের কাজ শুরু হয়েছে।’


    বাকি সদস্যরা হলেন, ডা. এ জেড এম জাহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান, ডা. ফরহাদ হালিম ডোনার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ডা. হারুন অর রশীদ, ডা. আব্দুস সালাম, ডা. রফিকুল ইসলাম, সাইফুল আলম নীরব, সুলতান সালাহ উদ্দিন টুকু, শফিউল বারী বাবু, আব্দুল কাদির ভুইয়া জুয়েল, ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: সোমবার, ০৪ মে, ২০২০

    Post Top Ad