Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাইক চালিয়ে এসে শিশুকে নিয়ে পালানোর চেষ্টা বানরের

    বাইক চালিয়ে এসে শিশুকে নিয়ে পালানোর চেষ্টা বানরের

                                            
    প্রশিক্ষিত জীব-জন্তুদের অনেক মজার, অদ্ভুত কাজ করতে দেখা যায়। তা বলে কখনও দেখেছেন, একটি বাঁদর কোনও শিশুকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে! এমনই একটি ঘটনা ধরা পড়ল ক্যামেরায়।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাড়ার একটি গলির এক সিঁড়িতে তিন-চারটি শিশু বসে রয়েছে। আর দূর থেকে এক বাঁদর একটি ছোট খেলনা মোটরসাইকেল নিয়ে সেদিকে এগিয়ে আসছে। শিশু গুলোর কাছে এসেই বাইকটি ফেলে দিয়ে এক শিশুকে রাস্তায় ফেলে জামা ধরে টানতে শুরু করে। টেনে হিঁচড়ে বেশ কিছুটা নিয়েও চলে যায়।


    সেই মুহূর্তে শিশুটিকে উদ্ধার করার জন্য কাছে কেউ ছিলেন না। বাঁদরটির এমন কান্ড দেখে দূরে থেকে এক ব্যক্তি সেদিকে ছুটে আসতেই সে শিশুটিকে ছেড়ে দিয়ে পালায়। শিশুটি রাস্তা থেকে উঠে কাঁদতে কাঁদতে পালিয়ে আসে।

    এই বাঁদরটিকে সম্ভবত এক ব্যক্তি খেলা দেখানোর জন্য প্রশিক্ষণ দিচ্ছিলেন। কারণ যে দিক থেকে সে বাইক নিয়ে যাত্রা শুরু করে, সেখানে সাদা টি-শার্ট পরা এক ব্যক্তিকে হাত নেড়ে এগিয়ে যাওয়ার জন্য ইশারা করতে দেখা যায় বাঁদরটির প্রতি। কিন্তু বাঁদরটি যে শিশুটিকে এভাবে টেনে আনবে সেটা সম্ভবত কেউ ধরণা করতে পারেননি।


    সোমবার রেক্স চ্যাপম্যান নামে এক ভেরিফায়েড টুইটার একাউন্টে ভিডিওটি পোস্ট হয়। এখনও পর্যন্ত প্রায় দু’ কোটি ৭৫ লাখ বার দেখা হয়েছে। তবে রবিবারই এটি অন্য একটি অ্যাকাউন্ড থেকে শেয়ার হয়। সেখানেও ভিডিওটি প্রায় দু’ কোটি ৭৮ লাখ বার দেখা হয়েছে।

    ভিডিও-                https://twitter.com/i/status/1257108668492984321

    প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মে, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad