Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দেবিদ্বারে করোনা আক্রান্ত মৃত ব্যক্তির লাশ দাফনে এগিয়ে এলেন "হ্যালো ছাত্রলীগ'

    হ্যালো ছাত্রলীগ

    মো.আরিফুল ইসলাম, দেবিদ্বার, কুমিল্লাঃ- কুমিল্লা দেবিদ্বারে করোনা আক্রান্ত ও মৃত ব্যক্তির সংখ্যা যখন দিনদিন বাড়তে শুরুকরে, তখন মানুষের মনে আতংক বাড়তে থাকে। করোনায় মৃত ব্যক্তির লাশ দেখলেই ভয়ে পালিয়ে যায় এলাকার মানুষ । কিন্তু পালায়নি হ্যালো ছাত্রলীগ। মনের জোড় আর সাহস নিয়ে এগিয়ে এলেন। করোনা আক্রান্তের লাশ দাফন করে এলাকায় তাক লাগালেন তাঁরা।

    কুমিল্লা-৪ দেবিদ্বারের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলে'র নির্দেশে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক ও দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ'র আহবায়ক ইকবাল হোসেন রুবেল'র নেতৃত্বে হ্যালো ছাত্রলীগ একটি টিম গঠন করা হয়। এই দূর্যোগ মুহূর্তে মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দেওয়া সহ নানা মুখী কার্যক্রম চালিয়ে যান হ্যালো ছাত্রলীগ।তারই ধারাবাহিকতায় দেবিদ্বার বড়আলম পুর করোনাভাইরাসে আক্রান্ত এক মৃত ব্যক্তির লাশ দাফন ও জানাযার সার্বিক কার্যক্রম সম্পন্ন করেন হ্যালো ছাত্রলীগ। 


    দেবিদ্বার বড়আলম পুরে শনিবার দুপরে এই লাশ দাফন করা হয়। এই দৃশ্য যারাই দেখেছেন তারাই প্রশংসা করেছে হ্যালো ছাত্রলীগের। দেবিদ্বারের করোনা পরিস্থিতিতে ইতিমধ্যে হ্যালো ছাত্রলীগ মানোবতার কল্যাণে এগিয়ে এসে মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। সব মহলের কাছে হয়েছে প্রশংসিত।

    জানা গেছে, নজরুল ইসলাম নামে এক ব্যক্তি, সকাল ৮ টায় তাঁর নিজ বাড়ি বড়আলম পুরে করোনাভাইরাস সংক্রমণে মারা যান। তখন ভয়ে এলাকার লোকজন লাশের কাছে আসতে অস্বীকৃতি জানান। তার পর হ্যালো ছাত্রলীগ টিম'র সদস্য আনোয়ার হোসেন বাপ্পু, রাতুল রহমান আশিক, মন্জুরুল ইসলাম রানা, আমির হোসেন, হাফেজ তোফায়েল মাহমুদ, মাওলানা খালেদ, হাফেজ সাইফুল, হাফেজ আলাউদ্দিন, মৃত ব্যক্তির জানাযা ও দাফনের সার্বিক কার্যক্রম সম্পন্ন করেন। এসময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল বলেন, আমরা সব সময়ই মানুষের কল্যাণে কাজ করতে চাই। আমাদের এই সেবা অব্যাহত থাকবে।

    প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০

    Post Top Ad