Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নিহত নুরুন্নেছার পরিবারকে খাদ্য সহায়তা দিলো কলাপাড়া পৌরছাত্রদল

    নিহত নুরুন্নেছার পরিবারকে খাদ্য সহায়তা দিলো কলাপাড়া পৌরছাত্রদল

    কেন্দ্রীয়  বিএনপি নেতা এবিএম মোশাররফের পরামর্শে নিহত নুরুন্নেছার পরিবারকে খাদ্য সহায়তা দিলো কলাপাড়া পৌরছাত্রদল।

    রাসেল কবির মুরাদ, কলাপাড়া, পটুয়াখালীঃ- কলাপাড়ায় ২০০৯ সালে নিহত বিএনপি সমর্থক নুরন্নেচ্ছা বেগমের পরিবারকে ইফতার ও খাদ্য  সহায়তা পৌছে দিলো পৌরছাত্রদল। শুক্রবার দুপুরের দিকে বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এবিএম মোশাররফ হোসনের পরামর্শে ধুলাসর ইউপির ওই সমর্থকের বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌছে দেন পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক শোয়েবুর রহমান শোয়েব। এসময় পৌর ছাত্রদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    নিহত নুরন্নেচ্ছা বেগমের পরিবারকে পরিবারকে ১০ কেজি চাল, ৪ কেজি আলু, ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি পেয়াজ, ২কেজি বুট, ২ কেজি মুড়ি, ২ কেজি চিরা, ২ কেজি চিনি, ২ কেজি লবন ও সাবান প্রদান করা হয়।

    কলাপাড়া পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক শোয়েবুর রহমান শোয়েব বলেন, নুরন্নেচ্ছা বেগম বিএনপির জন্য জীবন দিয়েছেন। এবিএম মোশাররফ হোসেনের দিক-নির্দেশনায় তার পরিবারকে প্রতি বছরের ন্যায় এবছরও সহায়তা প্রদান করা হয়েছে। বিএনপির জন্য যারা প্রান দিয়েছেন তাদের প্রত্যেক পরিবারকে পর্যায়ক্রমে আমরা সহায়তা করবো।

    উল্লেখ্য, ২০০৯ সালে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুর্বত্তদের হাতে নিহত হন বিএনপি সমর্থক নুরন্নেচ্ছা বেগম। মুত্যুর পর থেকে কলাপাড়া উপজেলা বিএনপি তার পরিবারকে প্রতি বছর সাহযোগিতা করে আসছে।


    প্রকাশিত: শুক্রবার, ০৮ মে, ২০২০

    Post Top Ad