Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সোনাইমুড়ীতে মৃত ব্যক্তির করোনা ছিল বাড়ি লকডাউন

    নোয়াখালী সোনাইমুড়ীতে মৃত ব্যক্তির করোনা ছিল বাড়ি লকডাউন

    মোঃইব্রাহিম,নোয়াখালী:: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় উপসর্গ নিয়ে মারা যাওয়া ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) করোনায় আক্রান্ত ছিল। ঘটনায় তার বাড়ি লকডাউন করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তার পরিবারের সদস্যরা।শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

    ১০ মে সোনাইমুড়ী পৌরসভার রামপুর পূর্বপাড়া এলাকার আক্কাস মেম্বার বাড়ির মৃত বজলুর রহমানের ছেলে ফখরুল ইসলাম অসুস্থতা বোধ করলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে তার পরিবারের লোকজন। তার শ্বাসকষ্ট ও জ্বর থাকায় ওই হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। 

    ১১ মে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ওইদিন রাত ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা গেলে পরদিন বাড়িতে এনে তার লাশ দাফন করা হয়।


    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রিয়াজ উদ্দিন জানান, শনিবার মৃত ফখরুল ইসলাম বাচ্চুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ইতোমধ্যে তার বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। তার পরিবারের সাতজন সদস্য হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। রবিবার সকালে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজে পাঠানো হবে।


    সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করে লাল কাপড় ও কাগজে লকডাউন লিখে চিহ্নিত করা হয়েছে।

    দিগন্ত নিউজ ডেস্ক/কেএস

    প্রকাশিত: রবিবার, ১৭ মে, ২০২০

    Post Top Ad