Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় একদিনে ৩৫ জন করোনায় আক্রান্ত

    বগুড়ায় একদিনে ৩৫ জন করোনায় আক্রান্ত

    মনিরুজ্জামান,বগুড়া:: সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও করোনা সংক্রমণ বেড়েই চলেছে। বাংলাদেশ প্রতিদিন লাগামহীনভাবে শনাক্ত হচ্ছে করোনা রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় বগুড়া জেলায় নতুন করে একদিনে আরও ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস বা কভিড-১৯ শনাক্ত হয়েছে। 


    বৃহস্পতিবার ২৮ শে মে রাত সাড়ে ৯ টার দিকে বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়ায় নতুন করে একদিনে আরও ৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ৩৫ জনের মধ্যে পুরুষ ২৮ জন, মহিলা ৪ জন ও শিশু ৩ জন। নতুন করে আক্রান্ত ৩৫ জনই স্থানীয়ভাবে সংক্রামিত হয়েছে। আক্রান্ত ৩৫ জনের মধ্যে বগুড়া সদরের রয়েছে ১৮ জন, শাজাহানপুরের ৪ জন, গাবতলীর ৪ জন, আদমদিঘীর ৪ জন, কাহালু, শেরপুর, ধুনট, দুপচাচিয়া ও শিবগঞ্জের একজন করে। নতুন আক্রান্ত ৩৫ জনকে নিয়ে বগুড়া জেলায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৫ জনে। এদের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন মৃত্যুবরণ করেছেন একজন। হাসপাতাল ও বাড়ি থেকে চিকিৎসাধীন রয়েছে ২৫৫ জন।


    বগুড়া সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ২৮ শে মে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ১৮৮ টি করোনার নমুনা পরীক্ষা করা হয়। বগুড়ার ১৮৩ টি নমুনার মধ্যে ৩৫ টি নমুনার ফলাফল পজেটিভ আসে ও সিরাজগঞ্জের ৫ টি নমুনার মধ্যে ১ টি পজিটিভ আসে।


    বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন আরো বলেন, বগুড়ায় নতুন করে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের বেশীর ভাগই সামাজিক দূরত্ব বজায় রাখেনি।


    প্রকাশিত: শুক্রবার, ২৯ মে, ২০২০

    Post Top Ad