Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    রাণীনগরে ইজারাকৃত পুকুরে জবর দখল করে মাছ মারার অভিযোগ

    জবর দখল

    আবু সাইদ চৌধূরী, রাণীনগর- নওগাঃ- নওজগাঁর রাণীনগরে লিজকৃত সরকারী খাস পুকুর থেকে প্রকাশ্য দিবা লোকে জবর দখল করে প্রায় লক্ষাধিক টাকার মাছ মারার ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার বরাবরে পতিকার চেয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলার সিংগার পাড়া গ্রামের মৃত মোবারক আলির পুত্র মোঃ একরাম আলি।

    অভিযোগ একরামুল আলি জানান, প্রতি বছরের ন্যায় আবারও গত ১৪২৬ বাংলা সনে সিংগারপাড়া মৌজায় অবস্থিত ১নং খতিয়ানের ১৫৩ নং দাগে সরকারী খাসপুকুর করজগ্রাম বালিয়াপাড়া মৎসজীবি সমবায় সমিতি বরাবরে ইজারা নিয়ে উক্ত সময় হতে দখল সত্ত হয়ে নিয়মিত ভাবে আমি উক্ত সমিতির কর্মচারী হিসাবে মাছ চাষ করে আসছি।

    উক্ত পুকুরে গত ২০১৮ ইং সনে রুই,কাতল সহ দেশীয় প্রজাতীর বিভিন্ন মাছ ছারি বর্তমানে প্রতিটি মাছের ওজন প্রায় আড়াই থেকে তিন কেজি হটাৎ করে গত মঙ্গলবার অনুমান সকাল ৯ টার সময় সিংগারপাড়া গ্রামের মুত বাবুর আলির ছেলে আনোয়ার (৫৫) ওতার ছেলে মিঠু (২৫)  দলবল নিয়ে জবর দখল করে আমার ইজারাকৃত পুকুরের প্রায় লক্ষাধিক টাকার মাছ মেরে নিয়ে যায় এ ঘটনায় পতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ করেছি।

    এবিষয়ে অভিযুক্ত আনোয়ার হোসেন জানান, আমি ঐ পুকুরের মাছ মারি নাই । পুকুর থেকে পানি সেচ দেওয়ার জন্য গিয়েছিলাম। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আল মামুন জানান, একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থ্যা নেওয়া হবে ।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

    Post Top Ad