Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারাবাসীকে করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ ও সুখে দুখে পাশে থাকার অঙ্গীকার, ভূমিমন্ত্রীর


    এস,এম,সালাহ্উদ্দীন, আনোয়ারাঃ- চট্টগ্রামে আনোয়ারা উপজেলাবাসীকে করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ ও সুখে দুুখে জনগনের পাশে আছি এবং ভবিষ্যৎতে ও পাশে থাকবেন বলে নির্ভয়  দিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধূরী জাবেদ।  তিনি বলেন, সবাই ঘরে থাকুন অন্যকে ঘরে থাকার পরামর্শ দিন।  ডাক্তার ও বিশেষজ্ঞদের স্বাস্থ্যবিধি এবং সরকারের দিকনির্দেশনা মেনে চলুন।

    ২রা এপ্রিল (বৃহস্পতিবার)  সকাল ১১টায় উপজেলা রায়পুর ইউনিয়নে নিজের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণকালে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।  এই দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ব্যবস্থা গ্রহণ করেছেন।  সামর্থের সবটুকু দিয়ে তিনি করোনা মোকাবিলা করে যাচ্ছেন।  আপনারা প্রধানমন্ত্রীর ওপর আস্থা ও ভরসা রাখুন। তিনি আরও বলেন, বিশ্বে করোনাভাইরাসে প্রতিদিন মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে।

    এ ভাইরাস থেকে একমাত্র বাঁচার উপায় কমিনিটি ট্রান্সপোর্টেশন ব্যাকডাউন করা। সেজন্য আমাদের সবার প্রয়োজন ঘরে থাকা।  অন্যের সংস্পর্শ থেকে দূরে থাকা। এমনকি পরিবারের সদস্য থেকেও নিজেকে দূরে রাখার চেষ্টা করুন।  করোনা ভাইরাসের এ দূর্যোগময় মুহূর্তে আপনাদের পাশে আমি আছি।  আনোয়ারা-কর্ণফুলীর কোন মানুষ না খেয়ে থাকবে না।  আপনারা একটু সচেতন হলে এ দূর্যোগ মোকাবেলা করা আমাদের পক্ষে সম্ভব হবে বলে জানান তিনি। 

    এছাড়াও ভূমিমন্ত্রী উপজেলা  বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের খোঁজ খবর নেন এবং মানুষদেরকে ধৈর্য ধারণ করতে বলেন।  এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ,সহকারী কমিশনার (ভুমি) তানভীর হাসান চৌধুরী,আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক, চাতরী ইউনিয়নের চেয়ারম্যান ইয়াসিন হিরু, প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর সাবেক একান্ত সচিব বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ,উপজেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট ইমরান হোসেন বাবু প্রমুখ।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

    Post Top Ad