Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় নতুন করে আরও ১ জন করোনায় আক্রান্ত


    মনিরুজ্জামান,বগুড়া প্রতিনিধি: বগুড়ায় নতুন করে আরও ১ জন করোনায় আক্রান্ত হয়েছে। ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর এর মত  বগুড়া এখন যেন করোনার হটস্পট হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিনি শনাক্ত হচ্ছে করোনা রোগী। বগুড়াতে অস্বাভাবিকভাবে বেড়েই চলেছে করোনা রোগীর সংখ্যা। মানুষ মানছে না লকডাউন।

    এরই ধারাবাহিকতায় বগুড়ায় নতুন করে আরও ১ জনের শরীরে করোনা ভাইরাস বা কভিড-১৯ শনাক্ত হয়েছে।


    গতকাল (২৮ এপ্রিল) বিকেলে বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন  জানান, বগুড়ায় নতুন করে আরও ১ জনের শরীরে করোনা ভাইরাস বা কভিড-১৯ শনাক্ত হয়েছে। এই নিয়ে বগুড়া জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৭ জনে।


    বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, আক্রান্ত ব্যক্তি বগুড়া শাজাহানপুর উপজেলার ফুলতলা এলাকার বাসিন্দা বয়স ৪০ বছর। তিনি ঢাকায় ঔষধ কোম্পানি তে চাকরি করেন। করোনা আতংকে গত ১০ এপ্রিল বাড়িতে আসেন। হালকা জ্বর ও শর্দি থাকায় পরিবারের চাপে গত ২৬ তারিখে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এ করোনা পরিক্ষা করালে ফলাফল পজিটিভ এসেছে।


    এর আগে ২৫ এপ্রিল বগুড়া সদরের চেলোপাড়া ও চকফরিদে ২জন ও ২৩ এপ্রিল রাতে বগুড়ার শিবগঞ্জ ও গাবতলী উপজেলায় ২ জনের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। তার আগে ২২ এপ্রিল রাতে ৭ জনের করোনায় আক্রান্তের ব্যাপারে সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়। এছাড়াও ২১ এপ্রিল রাতে সারিয়াকান্দি ও সোনাতলার একজন নারীসহ ৩ জনের করোনা পজেটিভ আসে। তারও আগে আদমদীঘি উপজেলার ২ জনের করোনা পজেটিভ সনাক্ত করা হয়। প্রাণঘাতী করোনা সংক্রমণের ঝুঁকি মোকাবেলায় গত ২১ এপ্রিল বগুড়াকে লকডাউন ঘোষণা করা হয়েছে।


    বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) থেকে আমাদের হাতে মঙ্গলবার (২৮ এপ্রিল) ১৮৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে তার ভিতরে এক জনের করোনা পজিটিভ ও ১৮১ জনের নেগেটিভ ফলাফল পাওয়া যায়। বাকি ৫ জনের আবারও করোনা পরিক্ষার নির্দেশ দেওয়া হয়েছে।


    প্রকাশিত: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad