Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গোপনে মধ্যবিত্তের পাশে দাঁড়ালেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েল | Digonto News BD


    এম এ মেহদি:: চট্টগ্রামের ৯নং উত্তর পাহাড়তলীর বিশ্বকলনি এলাকায় নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে দেশ ব্যাপী সাধারণ  ছুটির কারনে ঘর বন্দি মধ্যবিত্ত মানুষদের নীরবে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করছেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ ৯ নং ওয়ার্ডের সভাপতি, যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েল।

    জানা যায়, বিশ্বব্যাপী ছড়িয়েপড়া করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশের মানুষ ঘর বন্দি তার মধ্য চট্টগ্রামও ব্যতিক্রম নয়। তাদের মধ্যে যারা দিন এনে দিন খায় এমন নিম্ন আয়ের মানুষদের ত্রাণ সামগ্রী দিয়ে আসছে শুরু থেকে, তবে লোক লজ্জায় কারো কাছে হাত পাততে পারছেনা মধ্যবিত্তরা, তাই এবার নীরবে মধ্যবিত্ত মানুষকে সহযোগিতা করে যাচ্ছে এই নেতা।

    উদীয়মান যুবনেতা জুয়েল বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মতে ঘর বন্দি সারা দেশের মানুষ, সরকারের পাশাপাশি আমাদের নিজ নিজ অবস্থান থেকে গরিব দুঃখীদের সাহায্য সহযোগিতা করা আমি কর্তব্য মনে করি। 

    মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে ও ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জহুরুল আলম জসিমের আহ্বানে এপ্রিলের শুরু থেকে এ পর্যন্ত আমার এই ৯নং ওয়ার্ডের কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে আমার নিজ অর্থায়নে ও কিছু নেতাকর্মীর সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি।


    এরই মাঝে কিছু মধ্যবিত্ত পরিবার যারা চোক্ষুলজ্জায় প্রকাশ্য কারো কাছে চাইতে পারেনা, এমন কিছু মধ্যবিত্ত পরিবার আমাকে ফেইবুকে, ইমুতে ম্যাসেজ করে সহযোগীতা চাইলে, আমি গোপনীয়তা বজায় রেখে, তাদের ত্রাণ সামগ্রী দিয়ে যাচ্ছি, আমার যতদিন সামর্থ্য থাকবে আমি এই সহযোগীতা করে যাব


    প্রকাশিত: রবিবার, ১২ এপ্রিল, ২০২০

    Post Top Ad